শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

কালীগঞ্জে ৩ দোকান পুড়ে ছাই

কালীগঞ্জে ৩ দোকান পুড়ে ছাই

লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম পাদুর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে গেছে। পরে কালীগঞ্জ ফায়ার সার্ভিস আধা ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
শক্রবার (২৮ জুন) সকালে উপজেলার দলগ্রাম ইউনিয়নের পাদুরবাজারের এমদাদুল হকের মুদির দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা হলেন, এমদাদুল হক, শফিকুল ইসলাম ও আব্দুল মালেক।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলা দলগ্রাম ইউনিয়নের মুদির দোকানদার এমদাদুল হকের
দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পড়ে আগুন দ্রুত আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
দলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, পাদুরবাজারের মুদির দোকানদার এমদাদুল হকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন ছড়িয়ে পড়ে মূহুর্তেই বাজারের চায়ের দোকান, ধানের গোডাউনসহ ৩টি প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়।
কালীগঞ্জ ফায়ার সার্ভিস দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ আবু তাহের বলেন, দলগ্রামের পাদুরবাজারে বাজারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের টিম কাজ শুরু করে। আধা ঘণ্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। এ ঘটনায় আনুমানিক প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। উদ্ধার হয়েছে প্রায় ৮ লাখ টাকার মালামাল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT